কিয়া তার নতুন Kia sonet facelift ডিসেম্বর 14 তে গ্লোবালি লঞ্চ করতে চলেছে। যেখানে নতুন ইন্টেরিয়ার, নতুন ফিচারস, এবং আরো এক্সট্রা কিছু ইম্প্রভমেন্টের সাথে দেখা যাবে। আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

কিয়া তার অফিসিয়াল ওয়েবসাইট এবং টুইটারে জানিয়েছে যে 14 ই ডিসেম্বর দুপুর বারোটাতে নতুন KIA সনেট ফেসিলিফট গ্লোবালি লঞ্চ করতে চলেছে।

কি আর তরফ থেকে এই গাড়িটি লঞ্চ হলে অবশ্যই মার্কেটের মধ্যে একটা কম্পিটিশনের সৃষ্টি হবে যেটা পপুলার কিছু ফোর হুইলার যেমন Nissan Magnite, Maruti Suzuki Brezza, Hyundai Venue এর সাথে টক্কর দেবে।

কিয়া একটা শট ভিডিও শেয়ার করেছে যেখানে kia sonet facelift এর হেডলাইট, ফ্রন্ট ফেসিয়া, এবং টায়ারের ডিজাইন দেখা গেছে।

রিপোর্ট অনুযায়ী কিয়া সনেটে ইম্প্রুভ headlamp, ফগ ল্যাম্প, ফ্রেশ exterior ডিজাইন, মুস্কুলার বনেট, নতুন বাম্পার ডিজাইন এর সাথে ইম্প্রুভ ইন্টেরিয়ার ডিজাইনও দেখতে পাওয়া যাবে।

রিপোর্ট অনুযায়ী নতুন কিয়া সনেটে 10.25-inch টাচস্ক্রিন ইনফটেনমেন্ট, ইলেকট্রিক sunproof, digital instrument cluster, ambient lighting, and Bose sound system এর মত ফিচারস থাকতে পারে।

তাছাড়া এটিতে বিভিন্ন ইঞ্জিনের অপশন থাকতে পারে যেমন 1.0 turbo পেট্রোল ইঞ্জিন, 1.2 টার্বো পেট্রল 5 স্পিড gearbox MT, এবং 6 স্পীড MT, AMT, iMT এবং সেভেন স্পিড ডুয়াল ক্লাচ অটোমেটিক।

14 ডিসেম্বর দুপুর বারোটাতে KIA এর নতুন sonet facelift লঞ্চ হওয়ার পর এর একচুয়াল স্পেসিফিকেশন এবং দাম সম্বন্ধে আরও বিস্তারিত জানা যাবে। লেটেস্ট আপডেট পাওয়ার জন্য আপনি আমাদেরকে ফলো করতে পারেন।