যারা হোয়াটসঅ্যাপে কম্প্যানিয়ন মোড ব্যবহার করে তাদের জন্য এলো আরো একটা সুখবর।

যারা companion মোডে অন্য ডিভাইসে হোয়াটসঅ্যাপ ব্যবহার করে তারা অবশ্যই জানে যে কম্পানিয়ন মোডে whatsapp ব্যবহার করতে গেলে কিছু লিমিটেশন রয়েছে।

কিন্তু হোয়াটসঅ্যাপের এই নতুন আপডেটের পর সেই লিমিটেশন থেকে একটা পয়েন্ট কমতে চলেছে। কারণ হোয়াটসঅ্যাপের কোম্পানিয়ন মোড এর জন্য একটা নতুন ফিচারস রিসেন্টলি হোয়াটসঅ্যাপ লঞ্চ করতে চলেছে।

এর আগে হোয়াটসঅ্যাপে কম্পানিয়ন মোড ব্যবহার করলে দ্বিতীয় ডিভাইস থেকে হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস শেয়ার করা যেত না।

কিন্তু হোয়াটসঅ্যাপ তার নতুন এই আপডেটে এই ফিচার্সটি লঞ্চ করতে চলেছে। যেটা কিছু বিটা টেস্টারদের জন্য অ্যাভেলেবেল করা হয়েছে।

WAbetainfo তার একটা রিপোর্টে জানিয়েছে যে কম্পানিয়ন মোডেও whatsapp স্ট্যাটাস আপডেট করা সম্ভব হবে যেটা বর্তমানে কিছু বিটা টেস্টারদের জন্য অ্যাভেলেবেল হয়েছে।

Whatsapp এর লেটেস্ট বিটা আপডেট Android 2.24.1.4 আপডেটে এই নতুন ফিচারসটির লঞ্চ করা হয়েছে।

WAbetainfo অনলাইন রিপোর্টে একটা ডেমো ভিডিও ও শেয়ার করেছে যেখানে দেখা যাচ্ছে যে হোয়াটসঅ্যাপের লেটেস্ট আপডেটের সাথে এই স্ট্যাটাস আপডেট ফিচারসটি এভেলেবল করা হয়েছে companion ডিভাইসের জন্য।

যার ফলে ব্যবহারকারীরা খুব সহজেই তাদের প্রাইমারি ডিভাইস ব্যবহার না করে যে কোন সেকেন্ডারি ডিভাইস থেকে খুব সহজেই অডিও, ভিডিও, ছবি, বা গিফ ইত্যাদি স্ট্যাটাস হিসেবে শেয়ার করতে পারবে।

Whatsapp এর এই নতুন ফিচার্সের ফলে users রা শুধুমাত্র স্ট্যাটাস আপডেট করতে পারবে যে তাই নয়, তারা কোনরকম ঝঞ্ঝাট ছাড়াই তাদের প্রাইমারি ডিভাইস ব্যবহার না করে তারা যে কোন ডিভাইস থেকে স্ট্যাটাস শেয়ার করতে সক্ষম হবে।

হোয়াটসঅ্যাপের এই নতুন স্ট্যাটাস আপডেট ফিচারস টি বর্তমানে কিছু বিটা টেস্টারদের জন্য এভেলেবেল করা হয়েছে এবং ভবিষ্যতে এটি আরো ইউজারদের জন্য এভেলেবেল করা হবে। Whatsapp রিলেটেড লেটেস্ট আপডেট, টিউটোরিয়াল, গাইড, ইত্যাদি পাওয়ার জন্য আপনি অবশ্যই আমাদেরকে গুগলে ফলো করতে পারেন।